আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

ভিট-চ্যানেল আই টপ মডেল মিথিলা

Veet-mode wmn 24.1.15ওমেনআই:রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হলো মডেল হান্ট প্রতিযোগিতা ‘ভিট-চ্যানেল আই টপ মডেল ২০১৪’ এর গ্র্যান্ড ফিন্যালে। এবারের আয়োজনে চ্যাম্পিয়ান হন সুমাইয়া আঞ্জুম মিথিলা। প্রথম রানার আপ হয়েছেন সামিয়া ইসলাম লামিয়া এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন জান্নাতুন নূর মুন।

এছাড়াও ‘মিস ভিট বিউটিফুল স্কিন’ হয়েছেন চন্দ্র, ‘মিস ভিট কনজেনিয়ালিটি’ হয়েছেন তন্বী ও ‘মিস ভিট বিউটিফুল স্মাইল’ হয়েছেন জেবা ।

চ্যাম্পিয়ন মিথিলা পুরস্কার হিসেবে পেয়েছেন ৫ লাখ টাকা এবং ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ। এছাড়াও প্রথম রানার আপ লামিয়া পেয়েছেন ৩ লাখ ও দ্বিতীয় রানার আপ মুন পেয়েছেন ২ লাখ টাকা। পাশাপাশি মিস ভিট বিউটিফুল স্কিন চন্দ্র, মিস কনজেনিয়ালিটি তন্বী ও মিস স্মাইল জেবা পেয়েছেন ১ লাখ টাকার বিশেষ পুরস্কার।

২৩ জানুয়ারি, শুক্রবার রাত সাড়ে ৭টায় শুরু হয় অনুষ্ঠান। প্রতিযোগিতার শীর্ষ ৫ প্রতিযোগী ক্যাটওয়াক, নাচসহ অংশ নেন বিভিন্ন পরিবেশনায়। অনুষ্ঠানে প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলে দেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও রেকিট বেনকিজারের চিফ অপারেটিং অফিসার নয়ন রঞ্জন মূখার্জি, জহির উদ্দিন মামুন, কাজী আরিফ জামান, শাইখ সিরাজ, তানিয়া আহমেদ, নোবেল, কানিজ আলমাস, শামীম আহমেদ।

এবারের আয়োজনের প্রশিক্ষক হিসেবে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষক ও অভিনেত্রী ওয়াহিদা মল্লিক জলি, নাট্য পরিচালক চয়নিকা চৌধুরী, গণমাধ্যম কর্মী অপু মাহফুজ এবং কোরিওগ্রাফার সাইকা।

গ্র্যান্ড ফিন্যালে অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সিজিল মির্জা এবং পরিচালনায় ছিলেন তাহের শিপন ও রুমানা রশিদ ঈশিতা।

ঢাকা, ২৪ জানুয়ারি (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close