আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

‘ভালবাসা আনলিমিটেড’

love 29.1.15ওমেনআই: ভালবাসা দিবসে টেলিভিশনের পর্দায় আসছে ইভান রেহানের পরিচালনায় বিশেষ নাটক ‘ভালবাসা আনলিমিটেড’। নাটকটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন মাহবুব বাপ্পি।

ইমরান, সিয়াম, রনি, এমিলি ও ফারিয়া পাঁচ বন্ধু একই বিশ্ববিদ্যালয়ে পড়ে। কিন্তু একেকজন একেক রকম। সিয়াম খুব ভাল ছাত্র। সিয়াম ক্লাসের সব লেকচার তোলে আর সেই লেকচার সব বন্ধুরা ফটোকপি করে নেয়। সিয়াম ও ফারিয়া একে অপরকে ভালবাসে।

এদিকে আরেক বন্ধু ইমরান বুদ্ধি দিতে ওস্তাদ। ইমরান ও এমিলির মধ্যেও রয়েছে প্রেমের সম্পর্ক। এমিলিকে খুশি করার জন্য বানিয়ে বানিয়ে বলতে চায় ইমরান। কিন্তু মুখ দিয়ে সত্য বের হয়ে যায়। আর এটা নিয়ে সারাক্ষণ মিষ্টি ঝগড়া লেগেই থাকে ওদের। রনি কিপটে স্বভাবের। কিন্তু সব বন্ধুরা প্ল্যান করে রনির কাছ থেকে টাকা নেয়। এ সব নিয়ে চলতে থাকে নানান মজার ঘটনা ও আনলিমিটেড ভালবাসা।

কিন্তু ভালবাসার রাস্তা যে এতটা মসৃণ নয় সেটা নতুন করে বুঝিয়ে দেয় সিয়ামের বাবা-মা। সিয়ামের বাবা একজন অবসরপ্রাপ্ত বিজ্ঞানের শিক্ষক। আর্কিমিডিস ও এডিসন নিয়েই মেতে থাকে সবসময়। মা ভালবাসে রান্না করতে। তাই সিয়ামের বাবা বিজ্ঞানমনস্ক ও মা রান্নাতে পারদর্শী বউমা চান। কিন্তু তারা একমত হতে পারেন না। আবার ফারিয়ার সঙ্গে প্রেমের বিয়েও তারা মেনে নেবেন না। তাহলে কি সিয়াম সারাজীবন ব্যাচেলর থেকে যাবে? পাঁচ বন্ধু বুদ্ধি দ্বারা বের করে সমাধান।

ভালবাসা দিবসে নাটকটি এশিয়ান টিভিতে প্রচার হবে।

ঢাকা, ২৯ জানুয়ারি (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close