আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ,আটক ১

gajipurওমেনআই: শনিবার রাতে গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর ইউনিয়নের ডগরী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ওই এসএসসি পরীক্ষার্থী বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেছে। এ ঘটনায় পুলিশ ধর্ষক ফরিদ আহমেদ সোহানকে (২৫) গ্রেপ্তার করেছে।

কালিয়াকৈর থানার মৌচাক ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে মির্জাপুরের নয়াপাড়া এলাকার নিজ বাড়ি থেকে কালিয়াকৈর উপজেলার অলিয়ারচালা এলাকায় নানির বাড়ি ‍যাচ্ছিল ওই পরীক্ষার্থী। এসময় পথে স্থানীয় বাগানবাড়ি ট্রাস্ট কারখানার পাশে পৌঁছলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা সোহান ও তার কয়েকজন সহযোগী জোর করে ওই পরীক্ষার্থীকে গাড়িতে তুলে নিয়ে যায়। পরে তারা কালিয়াকৈর বাজারের পাশে একটি বাড়িতে নিয়ে রাতভর ধর্ষণ করে এবং শুক্রবার ভোরে স্থানীয় তুরাগ নদীর পাড়ে অচেতন অবস্থায় ভিকটিমকে ফেলে রেখে যায়।

সকালে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্বজনদের জানায়। ঘটনাটি ওই ছাত্রী তার স্বজনদের জানায়। পরে ৩১ জানুয়ারি শনিবার রাতে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করলে পুলিশ রাতেই কালিয়াকৈর সিনেমা হলের গলি এলাকা থেকে সোহানকে গ্রেপ্তার করে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য রোববার সকালে গাজীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
সোহান কালিয়াকৈর বাজার দক্ষিণপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে। তিনি কালিয়াকৈর বাজার এলাকায় তার নিজ দোকানে মোবাইল মেরামতের কাজ করেন।

ওই ছাত্রীর বাবা জানান, মামলার পর আসামি পক্ষের লোকজন ওই ঘটনা আপোষ করতে বিভিন্নভাবে প্রভাব বিস্তার করছেন।

ঢাকা ০১ ফেব্রুয়ারি (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close