আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

ভালবাসা দিবসে একসঙ্গে তিশা-তাহসান

tiasa 2.11.5ওমেনআই: তাহসান মানেই রোমান্টিকতা, আর একটু ভিন্ন ধাচের গল্প। আর তার সাথে যদি যোগ হয় ভালোবাসার আর এক সারথী তাহলে তো কথাই নেই।

এবারেও তার সারথী হলেন নূসরাত ইমরোজ নামের আরও এক প্রিয় অভিনেত্রী। চিনতে একটু কষ্ট হচ্ছে না! তিনি আর কেউ না সবার প্রিয় অভিনেত্রী তিশা।

হাজার বছরের প্রেমের গল্প নিয়ে নাটকটিতে তাহসানের বিপরীতে থাকছেন সবার প্রিয় মুখ তিশা। ছোট পর্দার দর্শকদেরও কিন্তু অনেক অপেক্ষা থাকে একাধারে জনপ্রিয় গায়ক ও অভিনয়শিল্পী তাহসানের নাটক দেখার।

আর আসছে ১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবস এবং পহেলা বৈশাখ উপলক্ষে প্রচার হবে তাহসান অভিনীত নতুন একটি নাটক। এর মধ্যে শেষ হয়েছে পহেলা বৈশাখ উপলক্ষে নির্মিত নাটকের শ্যুটিং।

ভালোবাসা দিবসের জন্য ‘স্টোরি অব থাউজেন্ড ডেজ’ নামের এই নাটকে আবার একসাথে জুটি বেঁধেছেন তাহসান-তিশা। ভিন্ন ধাঁচের এই নাটকের গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ। রাজধানীর বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে এর দৃশ্যধারণ চলছে।

নাটকটি প্রসঙ্গে তিশা বলেন, ‘খাঁটি প্রেমের গল্প বলতে যা বোঝায় সেরকমই একটি নাটক এটি। এখানে আমার চরিত্রের নাম আফরিন। তারা বিভিন্ন নাটকে অভিনয় ছাড়াও একসঙ্গে স্কয়ারের একটি পণ্যের মডেলও হয়েছেন।

এছাড়া সম্প্রতি মিনারের অ্যালবামের জন্য একটি গান করেছেন তাহসান। এই অ্যালবামটিও ভালোবাসা দিবসে প্রকাশিত হওয়ার কথা আছে।

ঢাকা, ২ ফেব্রুয়ারি (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close